Frequently Asked Questions
SHOPPING INFORMATION
Browse through our categories, select products, add them to your cart, and proceed to checkout by entering your shipping and payment details.
Yes, you can call us at 01858-922208 and our customer support team will assist you in placing your order. Also, you can place orders via our social media platforms.
Please visit our facebook page iOOTE
Will receive an invoice through Email just after ordering and an invoice copy with the product upon delivery
Yes, you can edit your cart before making payment.
RETURN POLICY
Return policy for iOOTE allows customers to claims return within a specific time frame – 24 hours of receiving. To qualify for a return, the item must be unused, in its original packaging, and accompanied by the receipt or proof of purchase. Along with a detailed video footage of the received product.
The item must be in its original packaging, unused, and in the same condition as received, with all tags attached. Along with a valid reason for returning.
Returns are processed within 5-7 business days after the item is received at our warehouse. Refunds will be issued accordingly.
If you receive a damaged or incorrect product, contact us within 24 hours of delivery with detailed video footage of the received product on our provided WhatsApp number for faster assistance. We will arrange a replacement or refund once the issue is verified.
PAYMENT INFORMATION
Credit/Debit Cards: Visa, MasterCard. | Mobile Wallets: bKash, Nagad, Rocket.
After giving all the information, select “bKash Payment Gateway” and click on “Place Order” and complete your payment.
After giving all the information, select “Pay Online” from our website and click on “Place Order”, Choose “Mobile Banking” from the tab, select “Nagad” and complete your payment by filling out your details.
- At Checkout: Select “Credit/Debit Card” as your payment option.
- Enter Card Details: Input your Visa or MasterCard number, expiration date, and CVV (3-digit security code on the back).
- Billing Information: Ensure the billing address matches your card’s registered address.
- Complete Payment: Review and confirm the payment. You may need to complete an extra security verification step (e.g., OTP).
PAYMENT INFORMATION
NO. We only allow one payment method per order.
NO. We do not offer installment payment options at the moment.
After you complete your purchase, you will receive a payment confirmation SMS. This confirmation will include details of the total amount charged, and payment method used.
Yes, we use secure encryption technology and SSL certificates to protect your payment information.
TRACK YOUR ORDER
You can also track it by logging into your account and checking the order status.
For any kind of issues, please contact us at 01858-922208 or send email to “support@ioote.com.bd”
Unfortunately, once an order is dispatched, we cannot change the delivery address. Please ensure that all details are correct when placing your order.
NO. Once the product is dispatched, the order cannot be canceled.
DELIVERY OPTIONS
Delivery Charge inside Dhaka is 80৳ and Outside Dhaka 150৳
- Inside Dhaka: 3-5 working days
- Outside Dhaka: within 5-7 working days
Unfortunately we do not offer same day delivery at the moment.
Yes you can pick up your order from a specific location.
Frequently Asked Questions
শপিং তথ্য
আমাদের বিভিন্ন ক্যাটাগরি থেকে পণ্যগুলো দেখে নিন, পছন্দের পণ্য নির্বাচন করে আপনার কার্টে যোগ করুন।আপনার ঠিকানা ও পেমেন্টের বিস্তারিত তথ্য প্রদান করে পেমেন্ট সম্পন্ন করুন।
হ্যাঁ, আপনি আমাদেরকে 01858-922208 নম্বরে কল করতে পারেন এবং আমাদের কাস্টমার সাপোর্ট টিম আপনাকে অর্ডার করতে সহায়তা করবে। এছাড়াও, আপনি আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মাধ্যমে অর্ডার করতে পারেন।
আমাদের ফেসবুক পেইজ ভিজিট করুন iOOTE
অর্ডার দেওয়ার পরই ইমেলের মাধ্যমে একটি ডিজিটাল রসিদ পাবেন এবং পণ্যটির সাথে একটি রসিদ কপি ডেলিভারির সময় পাবেন।
হ্যাঁ, আপনি পেমেন্ট করার আগে আপনার কার্ট এডিট করতে পারবেন।
রিটার্ন পলিসি
iOOTE-এর রিটার্ন পলিসি অনুযায়ী, গ্রাহকরা পণ্য গ্রহণের ২৪ ঘণ্টার মধ্যে রিটার্নের দাবি করতে পারেন। রিটার্নের জন্য, পণ্যটি অব্যবহৃত হতে হবে,, এর মূল প্যাকেজিংয়ে থাকতে হবে, এবং রসিদ বা ক্রয়ের প্রমাণের সাথে জমা দিতে হবে। এছাড়াও প্রাপ্ত পণ্যের একটি বিস্তারিত ভিডিও ফুটেজ প্রদান করতে হবে।
পণ্যটি এর মূল প্যাকেজিংয়ে থাকতে হবে, অব্যবহৃত, সব ট্যাগ যুক্ত থাকতে হবে। রিটার্ন করার জন্য একটি বৈধ কারণও থাকতে হবে।
রিটার্নগুলি আমাদের পণ্য গ্রহণের পর ৫-৭ কর্মদিবসের মধ্যে প্রসেস করা হয়। যদি সমস্ত রিটার্ন শর্ত পূরণ হয় তবে রিফান্ড প্রক্রিয়া শুরু হবে।
যদি আপনি একটি ক্ষতিগ্রস্ত বা ভুল পণ্য পান, তাহলে ডেলিভারির ২৪ ঘণ্টার মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন, প্রাপ্ত পণ্যের একটি বিস্তারিত ভিডিও ফুটেজ সহ আমাদের দেওয়া WhatsApp নম্বরে। সমস্যা নিশ্চিত হওয়ার পর আমরা রিপ্লেস বা রিফান্ডের ব্যবস্থা করব।
পেমেন্ট তথ্য
- ক্রেডিট/ডেবিট কার্ড: ভিসা, মাস্টারকার্ড ইত্যাদি।
- মোবাইল ওয়ালেট: বিকাশ, নগদ।
সব তথ্য দেওয়ার পর, “বিকাশ পেমেন্ট গেটওয়ে (bKash Payment Gateway)” নির্বাচন করুন এবং “Place Order” এ ক্লিক করুন এবং সমস্ত তথ্য প্রদান করে আপনার পেমেন্ট সম্পন্ন করুন।
সব তথ্য দেওয়ার পর, আমাদের ওয়েবসাইট থেকে “অনলাইনে পে (Online Pay)” নির্বাচন করুন এবং “Place Order” এ ক্লিক করুন। তারপর “মোবাইল ব্যাংকিং (Mobile Banking)” ট্যাব থেকে “নগদ” নির্বাচন করুন এবং আপনার বিস্তারিত তথ্য পূরণ করে আপনার পেমেন্ট সম্পন্ন করুন।
- চেকআউটের সময় আপনার পেমেন্ট অপশন হিসেবে “ক্রেডিট/ডেবিট কার্ড” নির্বাচন করুন।
- কার্ডের বিবরণ: আপনার ভিসা বা মাস্টারকার্ড নম্বর, মেয়াদ শেষ হওয়ার তারিখ এবং CVV (পিছনে ৩-সংখ্যার নিরাপত্তা কোড) প্রবেশ করুন।
- বিলিং তথ্য: নিশ্চিত করুন যে বিলিং ঠিকানা আপনার কার্ডের নিবন্ধিত ঠিকানার সাথে মিল থাকে।
- পেমেন্ট সম্পন্ন করুন: পেমেন্টটি পর্যালোচনা করে নিশ্চিত করুন। আপনাকে অতিরিক্ত নিরাপত্তা যাচাইকরণের একটি পদক্ষেপ (যেমন, OTP) সম্পন্ন করতে হতে পারে।
- OTP দিয়ে পেমেন্ট সম্পন্ন করুন।
পেমেন্ট তথ্য
না। আমরা প্রতি অর্ডারের জন্য একটিমাত্র পেমেন্ট পদ্ধতির অনুমতি দিয়ে থাকি।
না। আমরা বর্তমানে কিস্তিতে পেমেন্টের অপশন অফার করছি না।
আপনার কেনাকাটা সম্পন্ন করার পর, আপনি একটি পেমেন্ট নিশ্চিতকরণ Email পাবেন। যেখানে মোট টাকার পরিমাণ এবং ব্যবহৃত পেমেন্ট পদ্ধতির বিস্তারিত থাকবে।
হ্যাঁ, আমরা আপনার পেমেন্ট তথ্য সুরক্ষিত রাখতে নিরাপদ এনক্রিপশন প্রযুক্তি এবং SSL সার্টিফিকেট ব্যবহার করি।
অর্ডার ট্র্যাকিং
আপনি আপনার অ্যাকাউন্টে লগ ইন করে এবং অর্ডার স্ট্যাটাস চেক করে এটি ট্র্যাক করতে পারেন।
যেকোনো সমস্যায় আমাদের সাথে যোগাযোগ করুন 01858-922208 নম্বরে অথবা support@ioote.com.bd ইমেইলে পাঠান।
দুঃখিত, একবার অর্ডার পাঠানো হলে আমরা ডেলিভারি ঠিকানা পরিবর্তন করতে পারি না। অর্ডার দেওয়ার সময় নিশ্চিত করুন যে সমস্ত বিবরণ এবং তথ্য সঠিক।
না। একবার পণ্য ডেলিভারির জন্য পাঠানো হলে, অর্ডার বাতিল করা সম্ভব নয়।
ডেলিভারি তথ্য
ঢাকার ভিতরে ডেলিভারি চার্জ ৮০ টাকা এবং ঢাকার বাইরে ১৫০ টাকা।
- ঢাকার ভিতরে: ৩-৫ কর্মদিবসের মধ্যে ডেলিভারি করা হবে।
- ঢাকার বাইরে: ৫-৭ কর্মদিবসের মধ্যে ডেলিভারি করা হবে।
দুঃখিত, বর্তমান সময়ে আমরা একই দিনে ডেলিভারি অফার করছি না।
হ্যাঁ, আপনি একটি নির্দিষ্ট স্থান / কাছের লোকেশন থেকে আপনার অর্ডার সংগ্রহ করতে পারেন।